1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হরতালে যান চলাচল করবে কিনা, যা জানালো পরিবহন মালিক সমিতি

  • আপডেট টাইম : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ১২৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: সরকারের পদত্যাগের একদফা দাবি এবং তফসিল ঘোষণার প্রতিবাদে বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা ৪৮ ঘণ্টার হরতালে পণ্য ও যাত্রীবাহী যান চলাচল স্বাভাবিক রাখার ঘোষণা দিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি।

 

শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান। এর আগে এ সংক্রান্ত একটি সভায় পণ্য ও যাত্রীবাহী যান চলাচল বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়। সভা শেষে এনায়েত উল্যাহ বলেন, বিএনপি-জামায়াতের ডাকা রোববার (১৯ নভেম্বর) ও সোমবার (২০ নভেম্বর) হরতাল-অবরোধে ঢাকাসহ সারাদেশে পণ্য ও যাত্রীবাহী পরিবহন চলাচল স্বাভাবিক থাকবে।
পরিবহন মালিক সমিতির মহাসচিব আরও বলেন, হরতাল-অবরোধে সারাদেশে ১২০টি যানবাহনে আগুন দেওয়া হয়েছে। একই সঙ্গে ভাঙচুর করা হয়েছে ২২৫টি গাড়ি। আন্দোলনের নামে গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ কোনোভাবেই বরদাস্ত করা যায় না। হরতাল-অবরোধে ক্ষতিগ্রস্ত গাড়ির ক্ষতিপূরণ আগের ন্যায় এবারও দেবেন বলে আমাদের আশ্বস্ত করেছেন প্রধানমন্ত্রী। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মসিউর রহমান রাঙ্গা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..